সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে আবুল কালাম হাইস্কুলের শিক্ষার্থীদের ঈদ উপহার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান চৈতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালামের উদ্যোগে কুমিল্লার লাকসাম পাশাপুরে তাঁর প্রতিষ্ঠিত আবুল কালাম হাইস্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের পোষাক উপহার দেয়া হয়েছে।

চৈতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালামের ব্যক্তিগত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন মুশু বলেন, মোঃ আবুল কালাম ফাউন্ডেশন পরিচালিত নতুন ওই প্রতিষ্ঠানে অধ্যয়নরত ৫৬০ জন ছাত্রছাত্রীদেরকে উপহার হিসেবে ঈদের পোষাক দেয়া হয়েছে।

এছাড়াও এই প্রতিষ্ঠানে সকল শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, স্কুলের নিজস্ব পোশাক এবং শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবার সম্পন্ন ফ্রি সরবরাহ করে আসছে মোঃ আবুল কালাম। তাঁর এমন উদারতা ও মানবিকতা শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা আনন্দিত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com